logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

সাত দিনেও গ্রেপ্তার হয়নি হ্যান্ডকাপসহ পলায়নকারী আসামি

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০২০, ২০:১২
হ্যান্ডকাপ আটক মামলা
প্রতিকী ছবি
পালং মডেল থানা পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর হ্যান্ডকাপসহ পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে সাত দিনেও গ্রেপ্তার করতে  পারেনি পুলিশ। ঘটনায় পালং মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। 

পালং থানার এস আই সাইফুল আলম জানানগেল তিন এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলা শহরের মডেল টাউন  এলাকার মুন্সি ক্রোকারিজের ভেতর থেকে ইয়াবাসহ অমিত কর্মকার নামে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়

আটককৃত ব্যবসায়ী শরীয়তপুর শহরের  চিহ্নিত মাদক ব্যবসায়ী পালং উত্তর বাজার এলাকার রতন কর্মকারের ছেলে অমিত কর্মকার পরে তাকে  হ্যান্ডকাপ পড়িয়ে পালং মডেল থানার কনস্টেবল মাসুদ রানার কাছে রেখে আরও ওই এলাকায় পুলিশ তল্লাশি চালায়। সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী  পুলিশ কনস্টেবল মাসুদ রানাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

ঘটনায় এস আই সাইফুল আলম বাদী হয়ে পালং মডেল থানায় মাদক আইনে হ্যান্ডকাপ চুরির ঘটনায় দুটি মামলা দায়ের করেছেন।  গেল সাত দিনেও পালং মডেল থানা পুলিশ তাকে আটক করতে পারেনি। সে পালিয়ে বেড়াচ্ছে। তার নামে পালং মডেল থানায় আরও অন্তত ১০-১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অমিত শহরের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ দেয় এবং উঠতি বয়সের ছেলেদের নিয়ে নেশা করে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, পুলিশকে ধাক্কা দিয়ে মাদক ব্যবসায়ী হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে গেছে। আমরা চেষ্টা করছি তাকে গ্রেপ্তার করতে। তার বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। এছাড়াও তার নামে পালং মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়