• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালের আইসোলেশন থেকে রোগীর পলায়ন, থানায় জিডি

পাবনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ১৭:৫২
হাসপাতালের আইসোলেশন থেকে রোগীর পলায়ন, থানায় জিডি
পাবনা

পাবনা জেনারেল হাসপাতাল আইসোলেশনে করোনা সন্দেহে ভর্তি এক রোগী পালিয়ে গেছেন। গত ৫ এপ্রিল জ্বর, সর্দি ও কাশি নিয়ে বেড়া উপজেলার আমিনপুরে শ্বশুরবাড়িতে এলে পুলিশ তাকে জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করে। সেখান থেকে তিনি পালিয়ে যান।

এ ঘটনায় বুধবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষ পাবনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। তবে এখন পর্যন্ত তার কোনও খোঁজ মেলেনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পালিয়ে যাওয়া ওই ব্যক্তির বয়স ২৫ বছর। তিনি জ্বর, সর্দি, কাশি ও মাথাব্যথা নিয়ে শ্বশুরবাড়িতে আসেন। বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে হাসপাতালে আইসোলেশনে ভর্তি করে।

এদিকে, পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক আবুল হোসেন বলেন, ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত কি না, তা এখনো জানা যায়নি। আইসোলেশনে থাকা অবস্থায় ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে রাজশাহীতে পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন এখনো আসেনি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, ওই ব্যক্তিকে খোঁজা হচ্ছে। দিনাজপুর পুলিশকেও বিষয়টি জানানো হয়েছে। শ্বশুরবাড়ি এলাকার থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh