• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা পজিটিভ নারী পুলিশ স্বামীসহ আইসোলেশনে

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১৭:১০
ঢাকা থেকে পালিয়ে আসা করোনা পজিটিভ নারী পুলিশ স্বামীসহ আইসোলেশনে

করোনা পজিটিভ এক পুলিশ সদস্যের স্ত্রী (৩৪) ঢাকা থেকে পালিয়ে রাজবাড়ী সদরের বক্তারপুরে তার বাবার বাড়িতে এসেছেন। পরে স্বামীসহ বুধবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে তাদের। একই সঙ্গে বক্তারপুর ও তার পাশের সমেসপুর গ্রাম লকডাউন করে দিয়েছে প্রশাসন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, কয়েকদিন আগে জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যাথা থাকায় ঢাকার মেট্রোপলিটনের পুলিশ সদস্য ও জেলার পাংশার স্থায়ী বাসিন্দার স্ত্রীর নমুনা আইইডিসিআরে পরীক্ষা করা হয়। গত মঙ্গলবার রিপোর্টে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। পরে অসুস্থ স্ত্রীর অনুরোধে মঙ্গলবার রাতেই ওই পুলিশ সদস্য অ্যাম্বুলেন্সে স্ত্রীকে তার বাবার বাড়ি রাজবাড়ী সদরের বক্তারপুর গ্রামে নিয়ে আসেন। এ খবর রাতেই ছড়িয়ে পরলে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ রাতেই বক্তার পুরের ওই বাড়ি ঘিরে রাখে।

বুধবার দুপুরে করোনার রোগী ওই মহিলাকে তার পুলিশ সদস্য স্বামীসহ হাসপাতালের আইসোলেশনে নিয়ে আসা এবং ওই এলাকার ২টি গ্রামে লকডাউন করে পুলিশ পাহারা বসায় প্রশাসন।

রাজবাড়ী সদর থানার অফিসার্স ইনচার্জ স্বপন কুমার জানান, করোনা পজিটিভ ওই মহিলা ও তার স্বামী গত রাতেই বক্তারপুর ও পাশের সমেসপুর গ্রামের কয়েকজনের সাথে মেলামেশা করায় ৪টি বাড়ি শনাক্ত করে ২টি গ্রামের পুরো এলাকায় বুধবার দুপুর থেকে লকডাউন করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh