• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে ট্রাক উল্টে নিহত এক, আহত ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১১:৪৯
ট্রাক মৃত্যু সিরাজগঞ্জ
প্রতিকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ট্রাক উল্টে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। আজ বুধবার ভোরে উপজেলার গাড়াদহ বাজার পাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল ওয়াব (৪৫)। তিনি উপজেলার নরিনা ইউনিয়নের নারায়ণদহ গ্রামের মৃত কফেত আলী প্রামাণিকের ছেলে। আহত সকলের বাড়িও নারায়ণদহ গ্রামে।

ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মনজুরুল আলম আরটিভি অনলাইনকে জানান, নারায়ণদহ থেকে মাটি পরিবহনকারী ট্রাকটি গাড়াদহ দক্ষিণপাড়ার মাটি ব্যবসায়ী কোরবান আলীর মাটির খাদে মাটি কাটার জন্য শ্রমিক নিয়ে যাচ্ছিল। ট্রাকটি গাড়াদহ বাজারপাড়া আলাল মাস্টারের বাড়ির কাছে এলে উল্টে খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়েন শ্রমিকরা। ঘটনাস্থলেই মারা যান আব্দুল ওহাব।

আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রাকিব হাসনাত আরটিভি অনলাইনকে জানান, আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আব্দুস সাত্তার (৬৮) নামের একজন হাসপাতালে ভর্তি আছেন। রাকিব (২৩) নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে কুকুরের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু
ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩
সকালে মোটরসাইকেল কিনে বিকেলে দুর্ঘটনায় নিহত তরুণ
সাপের কামড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh