logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

১০২ বস্তা সরকারি চালসহ আটক ২

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৬ এপ্রিল ২০২০, ১৫:৫২
১০২ বস্তা সরকারি চালসহ আটক ২

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর-বেড়াগ্রাম এলাকা থেকে ভিজিডির ১০২ বস্তা চালসহ দু’জনকে আটক করেছে পুলিশ। তারা সরকারি এই বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

এ ঘটনায় উপজেলা প্রশাসনের তরফ থেকে আজ সোমবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন, আক্কেলপুরের তিলকপুর ইউনিয়নের ভাতকুড়ি গ্রামের আফতাব হোসেনের ছেলে নাছিম মন্ডল (৩৩) ও রায়নগর গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

পুলিশ জানায়, তারা ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চাল গতকাল রোববার রাতে উপজেলার রায়কালী বাজার থেকে পাচার করার সময় তাদের আটক করা হয়। জব্দকৃত চালগুলো সরকারি হলেও এগুলো ওএমএস, ১০ টাকার  চাল অথবা ভিজিডির কি-না তা যাচাই করা হচ্ছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, তিলকপুর থেকে আনার পথে ১০২ বস্তা ভিজিডি’র চালসহ চার জনকে আটক করা হয়েছিল। এর মধ্যে ভটভটির চালক ও হেলপারকে ছেড়ে দেওয়া হয়েছে। কারণ তারা ঘটনার ব্যাপারে কিছুই জানত না।

তিনি আর বলেন, এ ঘটনায় চালের মালিক নাছিম ও দেলোয়ারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়েছে।

আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম বলেন, চাল জব্দ করার খবর পাওয়ার পর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা ও সমবায় কর্মকর্তাকে সদস্য করে  তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সুপারিশ অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়