logo
  • ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

নড়াইল সদরের আট ইউনিয়নে খাদ্য সহায়তা মাশরাফির

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ এপ্রিল ২০২০, ১৮:৩৯ | আপডেট : ০৪ এপ্রিল ২০২০, ১৯:০৩
নড়াইল সদরের আট ইউনিয়নে খাদ্য সহায়তা মাশরাফির
লোহাগড়ার পর এবার সদর উপজেলার আটটি ইউনিয়নে করোনা সংকটে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার দেয়া খাদ্য সহায়তা শুরু হয়েছে আজ থেকে। সদর সদর উপজেলার আটটি ইউনিয়নের চেয়ারম্যান ও নড়াইল পৌরসভার মেয়রের কাছে খাদ্য সামগ্রী বুঝিয়ে দেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী।

করোনা সংকটে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার পক্ষ থেকে নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তীর কাছে সদর উপজেলার বেকার হয়ে পড়া মানুষদের খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়েছে।

জরুরি খাদ্য সাহায্য হস্তান্তরকালে উপস্থিত ছিলেন মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউসুল আজম মাসুম, মেশকাতুল ওয়ায়েজীন লিটু ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ সময় হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চঞ্চল জানান, আমাদের এমপি মাশরাফি বিন মুর্তজার ব্যক্তিগত অ‌র্থায়নের এই মানবিক সহায়তা আমরা পৌঁছে দিচ্ছি হবখালী ইউনিয়নের অসহায়, দরিদ্র দিনমজুর, শ্রমিক ও ভ্যান চালকদের কাছে।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে এসব খাদ্য সহায়তা প্রকৃত দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হবে।

এছাড়াও আগামীকাল রোববার থেকে চালু হচ্ছে ভ্রাম্যমাণ চিকিৎসা ব্যবস্থা। এ নিয়ে মাশরাফি বিন মুর্তজা বলেন, করোনাভাইরাসের কারণে অন্যান্য সমস্ত ধরনের অসুখে যারা অসুস্থ তারাও আজ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। তাদের এই কষ্ট কিছুটা লাঘবের জন্য মাঠে নামছে নড়াইল এক্সপ্রেসের ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’। রোববার থেকেই নড়াইল ও লোহাগড়ার প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসা সেবায় নিয়োজিত থাকবে।

এমআর/পি

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়