• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নড়াইল সদরের আট ইউনিয়নে খাদ্য সহায়তা মাশরাফির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ এপ্রিল ২০২০, ১৮:৩৯
নড়াইল সদরের আট ইউনিয়নে খাদ্য সহায়তা মাশরাফির

লোহাগড়ার পর এবার সদর উপজেলার আটটি ইউনিয়নে করোনা সংকটে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার দেয়া খাদ্য সহায়তা শুরু হয়েছে আজ থেকে। সদর সদর উপজেলার আটটি ইউনিয়নের চেয়ারম্যান ও নড়াইল পৌরসভার মেয়রের কাছে খাদ্য সামগ্রী বুঝিয়ে দেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী।

করোনা সংকটে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার পক্ষ থেকে নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তীর কাছে সদর উপজেলার বেকার হয়ে পড়া মানুষদের খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়েছে।

জরুরি খাদ্য সাহায্য হস্তান্তরকালে উপস্থিত ছিলেন মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউসুল আজম মাসুম, মেশকাতুল ওয়ায়েজীন লিটু ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ সময় হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চঞ্চল জানান, আমাদের এমপি মাশরাফি বিন মুর্তজার ব্যক্তিগত অ‌র্থায়নের এই মানবিক সহায়তা আমরা পৌঁছে দিচ্ছি হবখালী ইউনিয়নের অসহায়, দরিদ্র দিনমজুর, শ্রমিক ও ভ্যান চালকদের কাছে।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে এসব খাদ্য সহায়তা প্রকৃত দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হবে।

এছাড়াও আগামীকাল রোববার থেকে চালু হচ্ছে ভ্রাম্যমাণ চিকিৎসা ব্যবস্থা। এ নিয়ে মাশরাফি বিন মুর্তজা বলেন, করোনাভাইরাসের কারণে অন্যান্য সমস্ত ধরনের অসুখে যারা অসুস্থ তারাও আজ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। তাদের এই কষ্ট কিছুটা লাঘবের জন্য মাঠে নামছে নড়াইল এক্সপ্রেসের ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’। রোববার থেকেই নড়াইল ও লোহাগড়ার প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসা সেবায় নিয়োজিত থাকবে।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh