• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পানি সম্পদ উপ-মন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০২০, ১৮:৪৩
খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পানি সম্পদ উপ-মন্ত্রী

করোনা দুর্যোগে ঘরবন্দি অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

রোববার (২৯ মার্চ) দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ এলাকায় রিকশা চালক, ভ্যানচালক, অটোচালক ও দিনমজুর অসহায়-দুস্থদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী ও নগদ দুইশত টাকা দিয়েছেন। এই খাদ্য সামগ্রী এবং টাকা পেয়ে খুশি অসহায় পরিবারগুলো।

ভ্যান চালক মোখলেছ বলেন, করোনা ভাইরাসের কারণে গাড়ি-ঘোড়া সব বন্ধ করে দিয়েছে সরকার আমরা হয়ে পড়েছি কর্মহীন। আজ আমাদের এমপি মহোদয় চাল, ডাল, তেল, লবণ ও সাবান দিয়ে গেছেন এতে আমাদের অনেক উপকার হয়েছে। ছেলে মেয়ে বউ বাচ্চা নিয়ে কয়েকদিন চলতে পারব।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, এই দুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়াতে না পারলে নিজেকে বড় অপরাধী মনে হবে। তাদের এই সমস্যার কথা চিন্তা করে আমি ছুটে এসেছি। চেষ্টা করছি একটু হলেও তাদের মুখে হাসি ফোটাতে। সামান্য কিছু খাদ্য সামগ্রী নিয়ে এসেছি তাদের জন্য।
তিনি বলেন, নড়িয়া সখিপুরের ২৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করে গেলাম, দিতে হয়তো একদিন সময় লাগবে। তবে চিন্তার কোনও কারণ নেই খাদ্যসামগ্রী নিতে কারো আসতে হবে না আমরা প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছি।

এর আগে তিনি করোনা পরিস্থিতি নিয়ে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শরীয়তপুর জেলা সিভিল সার্জন এর সভাপতিত্বে পরিস্থিতি মোকাবিলা সমন্বয় সভায় যোগ দেন। এসময় তিনি ডাক্তার নার্সসহ বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনিময় ও করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh