• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গৃহকর্মীকে ধর্ষণ মামলায় আটক দুই

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ মার্চ ২০২০, ১৫:১১
ধর্ষণ আটটক কুমিল্লা
প্রতিকী ছবি

কুমিল্লার আদর্শ সদরে চাঞ্চল্যকর গৃহপরিচারিকা ধর্ষণ মামলার প্রধান আসামি ধর্ষক আনিস তার সহযোগী জাবেদকে গ্রেপ্তার করেছে ্যাব-১১।

্যাব-১১, সিপিসি-, কুমিল্লার উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গেল ২৯ মার্চ বিকেলে গৃহপরিচারিকাকে ধর্ষণে সহায়তাকারী জাবেদকে (৩০) তার বারপাড়াস্থ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় এবং গোপন সংবাদের ভিত্তিতে ৩০ মার্চ ভোর রাতে কুমিল্লার কোতোয়ালির বলরামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি ধর্ষক আনিছকে (২৮) গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার উভয় আসামি গৃহপরিচারিকাকে মারধর ধর্ষণের কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃত মামলার প্রধান আসামি ধর্ষক আনিছ এবং তার সহযোগী জাবেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে কুমিল্লা কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গ্রেপ্তারকৃতরা গেল ২৬ মার্চ সন্ধ্যায় তাদের অন্যান্য সহযোগীদের সহায়তায় প্রথমে ভিকটিমকে মারধর করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামি জাবেদ তার সহযোগীদের সহায়তায় ধর্ষক আনিছ ভিকটিমকে কুমিল্লা কোতোয়ালি থানার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামের জনৈক ইয়াছিনের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষণ মারধর শেষে ধর্ষক আনিছ, জাবেদ তাদের অন্যান্য সহযোগীরা ভিকটিমকে ঘটনার বিষয়ে আইনের আশ্রয় না নেওয়ার জন্য প্রাণনাশসহ নানাবিধ ভয়-ভীতি দেখিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। ঘটনায় গেল ২৭ মার্চ ভিকটিমের ভাই বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
X
Fresh