logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

হোম কোয়ারেন্টিন অমান্য করায় চার হাজার টাকা জরিমানা

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৫ মার্চ ২০২০, ২১:৪৪
জরিমানা হাজার চার
প্রতীকী ছবি
নড়াইলের কালিয়া উপজেলায় হোম কোয়ারেন্টিন অমান্য করায় একজনকে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ভারত থেকে এসে কালিয়া বাসস্ট্যান্ড দিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করার অপরাধে জরিমানা করা হয়।

ঘোরাফেরা করার সময় কালিয়া পৌরশহরের ছোটকালিয়া গ্রামের মুরাদ (৩৪) নামে এই ব্যক্তিকে পুলিশ আটক করে। তাৎক্ষণিক ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাজমুল হুদা তাকে চার হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। অপরদিকে জেলার নড়াইল জেলায় মোট ৩২১ জন হোম কোয়ারেন্টিনে আছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বুধবার দুপুর নাগাত সর্বশেষ গত ২৪ ঘণ্টায় ২৩ জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন এর মধ্যে সদরে ১৫ জন, কালিয়ায় ছয় এবং লোহাগড়ায় দুইজন। এর আগে গেল মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টিনে ছিল ২৯৮ জন।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪২৯৪৩৭ ৩০১১৩০ ৮২১১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়