logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই। যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ১১৬৯ জনের মৃত্যু । করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৩ হাজার ১৯৫ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩৫ জন, মোট আক্রান্ত ২০৬৯ জন, মৃত্যু ৫৩ জন। পাকিস্তানে মোট আক্রান্ত ২,৩৫৫ জন, মৃত্যু ৩২ জন

করোনায় আক্রান্ত হয়ে মুন্সীগঞ্জের তৃশার নিউইয়র্কে মৃত্যু, শোকের ছায়া

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৫ মার্চ ২০২০, ১৭:৪১
করোনায় আক্রান্ত হয়ে মুন্সীগঞ্জের তৃশার নিউইয়র্কে মৃত্যু, শোকের ছায়া
আমিনা ইন্দ্রালিব তৃশা
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার তিন সন্তানের জননী আমিনা ইন্দ্রালিব তৃশা (৩৯) মৃত্যুর খবরে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তৃশা উপজেলার জৈনসার ইউনিয়নের শাসনগাঁও এলাকার বোরহান চাকলাদরের স্ত্রী ও মধ্যপাড়া ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মমিন হোসেন হাওলাদারের মেয়ে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

নিহতের বাবা মমিন হোসেন হাওলাদার জানায়, চার বছর আগে ভিজিট ভিসায় আমেরিকায় স্বামী বোরহান চাকলাদারের সঙ্গে যান আমিনা ইন্দ্রালিব তৃশা। নিউইয়র্কের জ্যামাইকার হাইল্যান্ড এভিন্যুর পাশে টিলারি পার্কের একটি অ্যাপার্টমেন্টে থাকেন তারা। তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে নিউইয়র্কের জ্যামাইকা জেনারেল হসপিটালে ভর্তি হন। পরবর্তীতে তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। গত ২৩ মার্চ সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তৃশার মরদেহ দেশে আনার ইচ্ছা থাকলেও বর্তমান পরিস্থিতির কারণে নিউইয়র্কের লং আইল্যান্ডের বাংলাদেশ সোসাইটির কবরস্থানে ২৬ মার্চ নিউইয়র্ক সময় সকাল ১০ টায় জানাজা শেষে তাকে সমাহিত করা হবে।

এদিকে তৃশার এ মৃত্যুর খবরে তার নিজ বাড়ি ও তার শ্বশুর বাড়ির দুই পরিবারসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

এসএস

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০৩৩৪৭৮ ২১৮৮৬৪ ৫৪৩৬৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়