logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

শরীয়তপুরে সৌদিফেরত একজনকে ২০ হাজার টাকা জরিমানা

শরীয়তপুর প্রতিনিধি
|  ২৪ মার্চ ২০২০, ২০:০৭
করোনাভাইরাস, হোম কোয়ারেন্টিন, শরীয়তপুর, সৌদিফেরত, জরিমানা

শরীয়তপুর পৌরসভার এলাকায় ১৪ দিন হোম কোয়ারেন্টিনে না থেকে প্রতিবেশীদের সঙ্গে গল্প ও এলাকায় ঘোরাঘুরি করার দায়ে সৌদিফেরত একজনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩ মার্চ) রাত সাড়ে ৯টার দি‌কে ধানুকা এলাকায় তাকে প্রতিবেশীদের স‌ঙ্গে গল্প কর‌তে দেখে ও পাশাপাশি ঘুরতে দেখে এ জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ।

ওই প্রবাসী আবুল হাসেম শেখ শরীয়তপুর পৌরসভার ধানুকা গ্রামের বাসিন্দা।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ জানান, যারা সম্প্রতি বিদেশ থেকে এসেছেন তাদের সরকারি নির্দেশে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। ওই ব্যক্তি সম্প্রতি সৌ‌দিআরব থেকে শরীয়তপুরে এসেছেন। আসার পর থেকে তা‌কে নজরদারী‌তে রাখা হ‌য়ে‌ছে। কিন্তু ১৪ দিন শেষ না হতেই ওই ব্যক্তি প্রতিবেশীদের স‌ঙ্গে গল্প করা ও ধানুকা এলাকা বাজা‌রে ঘোরাঘুরি করছিলেন। তাই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং স্থানীয় একজনের জিম্মায় রাখা হ‌য়ে‌ছে। তিনি যেন ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকেন।

এ সময় পালং মডেল থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত ছিলেন।

জিএ  

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩০৯৪৩৯ ২৭৩৫৪৬ ৭০৭৯৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়