logo
  • ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের জন্য উপহার পাঠাচ্ছে পুলিশ

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম
|  ২৩ মার্চ ২০২০, ১৭:৫৩
হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের জন্য উপহার পাঠাচ্ছে পুলিশ
চট্টগ্রামে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের জন্য উপহার পাঠাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। যারা প্রবাস থেকে এসে হোম কোয়ারেন্টিনে আছে তাদেরকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের মো. মাহবুবর রহমানের পক্ষ থেকে এই উপহার সামগ্রী পাঠানো হচ্ছে। 

চট্টগ্রাম নগরীর বিভিন্ন থানার পুলিশ সদস্যরা থানাধীন বিভিন্ন এলাকায় অবস্থান করা প্রবাসীর বাসার এসব উপহার পৌঁছে দিচ্ছেন।  

পাহাড়তলী থানার ওসি মো. মাইনুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, পাহাড়তলী থানা এলাকায় সম্প্রতি বিভিন্ন দেশ থেকে আসা প্রবাসীদের জন্য কমিশনার পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পাহাড়তলী এলাকায় ছয়জনের বাসায় তা পৌঁছে দেয়া হয়েছে। 

চট্টগ্রামের কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন আরটিভি অনলাইনকে বলেন, কোতায়ালী থানা এলাকায় প্রবাস থেকে এসে যে কয়েকজন হোম কোয়ারেন্টিনে আছে তাদের বাসায় পুলিশ কমিশনার উপহার পৌঁছে দেয়া হবে। উপহার প্রস্তুত করা হয়েছে। বাড়িতে বাড়িতে গিয়ে তাদের আত্মীয়স্বজনের কাছে তা পৌঁছে দেয়া হবে। 

এ ব্যাপারে কোতোয়ালী থানার ফেসবুকে পেইজে লেখা হয়েছে , 
‘‘বেড়াতে যাব। তাই উপহার প্যাক করি। যেসব প্রবাসী ভাইয়েরা কোয়ারেন্টিনে আছেন আজ তাদের বাসায় বেড়াতে যাব আমরা সিএমপি পরিবার। তাদের জন্যই উপহার পাঠাচ্ছেন আমাদের অভিভাবক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  জনাব মো. মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম স্যার। ভালোবাসামাখা সেসব উপহারে নান্দনিকতা ফুটানোর চেষ্টা করছি টিম কোতোয়ালী।’’

জানা গেছে, সিএমপির ১৬ থানার ৮০ জন প্রবাসীর কাছে উপহার সামগ্রী পৌঁছানো হচ্ছে।

এসএস

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়