logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

করোনাভাইরাস: সন্তানকে কোচিং-এ পাঠানোর জন্য ২ অভিভাবককে জরিমানা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ২১ মার্চ ২০২০, ১৯:৪৩
করোনাভাইরাস: সন্তানকে কোচিং-এ পাঠানোর জন্য ২ অভিভাবককে জরিমানা
মানিকগঞ্জ
সরকারি নির্দেশনা উপেক্ষা করে মানিকগঞ্জের সিংগাইরে কোচিং সেন্টারে প্রাইভেট পড়ানোর অভিযোগে এক শিক্ষক এবং মক্তবে শিক্ষার্থী পড়ানোর দায়ে ইমাম ও মুয়াজ্জিনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

একই সঙ্গে কোচিং সেন্টারে সন্তানদের পড়তে পাঠানোর দায়ে দুই অভিভাবকে জরিমানা করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা অভিযান চালিয়ে এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত শিক্ষক হলেন আলমগীর হোসেন, মসজিদের ইমাম মো. আশেক এলাহী ও মুয়াজ্জিন মো. আব্দুল লতিফ। তদের প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এদিকে, শিশুদের কোচিং সেন্টারে পাঠানোর জন্য অভিভাবক নান্নু মিয়াকে ১০ হাজার ও  তোতা মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা এসব তথ্য নিশ্চিত করেছেন।

এজে

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩৪৬২৯৯ ২৭৬৬৩৬ ৭৪৬৭৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়