• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে আরও ৬৯ প্রবাসী হোম কোয়ারেন্টিনে

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৯ মার্চ ২০২০, ১৮:২২
টাঙ্গাইলে আরও ৬৯ প্রবাসী হোম কোয়ারেন্টিনে
টাঙ্গাইল

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে বিদেশফেরত ৬৯ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে এই জেলায় মোট ১৬০ জন প্রবাসী হোম কোয়ারেন্টিনে থাকছে। জেলার স্বাস্থ্য বিভাগ ও উপজেলা স্বাস্থ্য বিভাগ তাদের পর্যবেক্ষণে রেখেছে।

জেলার স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, টাঙ্গাইল সদর উপজেলায় ১৫, নাগরপুরে ৬ জন, দেলদুয়ারে ৬ জন, সখিপুরে ২৪ জন, মির্জাপুরে ৭৭ জন, বাসাইলে ১ জন, কালিহাতী ২ জন, ঘাটাইলে ২ জন, মধুপুরে ১ জন, ভূঞাপুরে ২ জন, গোপালপুরে ১৯ জন, ধনবাড়ী উপজেলায় ৫ জন কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলায় মোট ১৭১ জন বিদেশফেরত প্রবাসীকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এর মধ্যে নির্দিষ্ট সময় পার হওয়ায় ১১ জনকে হোম কোয়ারেন্টিন থেকে অবমুক্ত করা হয়েছে। হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের সবাই বিদেশ ফেরত।

তিনি আরও বলেন, করোনাভাইরাস মোকাবিলা বা প্রতিরোধে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে। সব হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসক ও নার্স প্রস্তুত রাখা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh