• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা লিটু আনামের বাড়ি থেকে ৫০ ভরি স্বর্ণালংকার চুরি

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ১০ মার্চ ২০২০, ১৭:৪৬
অভিনেতা, লিটু আনাম, বাড়ি, স্বর্ণালংকার, চুরি
লিটু আনাম। ফাইল ছবি

বাসায় খাবারের সঙ্গে চেতনা নাশক ওষুধ খাইয়ে পরিবারের স্বজনদের অচেতন করে অভিনেতা লিটু আনামের বাড়ি থেকে ৫০ ভরি স্বর্ণালংকার ও ১ লাখ টাকা চুরি করেছে দুর্বৃত্তরা। সোমবার (৯ মার্চ) দিনগত রাতে শহরের আশ্রমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) গোলাম মর্তুজা জানান, লিটু আনামের বড় ভাই সাবেক কাউন্সিলর শফিউল এনাম পারভেজের স্ত্রী খায়রুন হাফিজা বিভা গত সোমবার সকালে ফ্রিজে রাখা মুরগির মাংস ও রুটি বানিয়ে অভিনেতা লিটু আনামসহ পরিবারের অন্য সদস্যদের খেতে দেন। সেগুলো খেয়ে পরিবারের সদস্যরা শারীরিকভাবে দুর্বলতা অনুভব করতে থাকে। এ অবস্থায় দুপুরে লিটু আনাম সৈয়দপুরে গিয়ে বিমানে চড়ে ঢাকায় চলে যান। রাতে লিটু আনামের মা সালেহা চৌধুরী, ভাবী খায়রুন হাফিজা বিভা ও দুই ভাতিজা খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা পরিবারের সদস্যদের অচেতন অবস্থায় তাদের বাড়ির দরজার ছিটকিনি খুলে ঘরে প্রবেশ করে। এরপর তারা দুটি রুমে থাকা ওয়ারড্রব ভেঙে প্রায় ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও প্রায় ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়। লিটু আনামের মা সালেহা চৌধুরী এখনও অচেতন রয়েছেন। বাসায় তার চিকিৎসা চলছে। অন্যরা সুস্থ আছেন। ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। কিভাবে এই চুরির ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবেক পৌর কাউন্সিলর শফিউল এনাম পারভেজ জানান, বেশ কিছুদিন ধরে তিনি ও তার বোন ঢাকায় অবস্থান করছেন। খাবারের সাথে চেতনানাশক কিছু খাইয়ে এ ঘটনা ঘটানো হয়েছে বলে তিনিও জেনেছেন। কারণ তার ছোট ভাই লিটু আনাম সেই খাবার খেয়ে ঢাকায় গেলেও তারও তন্দ্রা কাটছিল না।

এ ব্যাপারে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম) জানান, বিষয়টি নিয়ে পুলিশ বাহিনীসহ বিভিন্ন সংস্থার লোকজন কাজ করছে। আশা করা যায় দ্রুত এ ঘটনার ক্লু বের করা সম্ভব হবে।

উল্লেখ্য, অভিনেতা লিটু আনাম প্রায় ১০ দিন ধরে স্বাধীনতা দিবসের একটি নাটকের শুটিংয়ের জন্য ঠাকুরগাঁওয়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এর আগেও ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া, রুহিয়া, পৌর শহরের বানিয়াপাড়া, রায়পুরসহ বেশ কয়েকটি জায়গায় পরিবারের সদস্যদের অচেতন করে একই ভাবে লুটের ঘটনা ঘটে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh