• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গ্যাসলাইন অপসারণে গিয়ে হামলার শিকার অভিযানকারী দল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২১
হামলা শিকার অভিযানকারী
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদরের শালগাঁও-কালীসীমা এলাকায় অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অভিযানকারী দল।

এ সময় কোম্পানির উপ-মহাব্যবস্থাপক ও ব্যবস্থাপককে মারধরের চেষ্টা করা হয়। সেইসঙ্গে গ্যাস পাইপ ছিনিয়ে নেয় হামলাকারী ঠিকাদার ও তাদের লোকজন।

এ সময় দুজনকে আটক করা হয়। শহরের মধ্যপাড়ার আমিনুল হক ওরফে কাউসার ও সুহিলপুরের সানাউল হককে আটক করে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির আনসার সদস্যরা। তারা এই অবৈধ গ্যাস লাইন বসানোর সঙ্গে জড়িত। পরে তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কোম্পানির ব্রাহ্মণবাড়িয়া বিক্রয় বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহিদুর রহমান জানান- সোমবার সকালে সদর উপজেলার শালগাও-কালীসীমা এলাকায় অবৈধভাবে বসানো প্রায় তিন হাজার ফুট গ্যাসলাইন উত্তোলন করতে অভিযান চালান তারা। ওই সময় অবৈধভাবে বসানো লাইনের তিনজন ঠিকাদার মোটর সাইকেলে করে সেখানে এসে বাখরাবাদের লোকজনের ওপর চড়াও হয়। তারা আনসার সদস্য ও তাদের লেবারদের মারধর করে। এসময় ওই দুই ঠিকাদারকে আটক করে আনসার সদস্যরা থানায় নিয়ে আসে।

তিনি জানান, এ ব্যাপারে থানায় তারা অভিযোগ দিচ্ছেন। অবৈধভাবে বসানো লাইন উত্তোলন ও সিমেন্ট ঢুকিয়ে ডেস্ট্রয় করা হয়েছে বলেও জানান, বাখরাবাদের এই কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন দু’জনকে আটক করার কথা স্বীকার করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
X
Fresh