• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রী ধর্ষণের ঘটনায় মাদরাসার পরিচালক গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩২
ধর্ষণ মাদরাসা গ্রেপ্তার
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মাদরাসার পরিচালক আব্দুল হালিম সাগর

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার একটি মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক কর্তৃক ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আব্দুল হালিম সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের চরআমতলা কোনাবাড়ী গ্রামের ফারুক মিয়ার ছেলে এবং আশরাফুল উলুম জান্নাতুল মা'ওয়া মাহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক।

ঘটনার পর থেকে পলাতক হালিমকে কিশোরগঞ্জ জেলার ভৈরব এলাকায় অভিযুক্তের বন্ধুর বাড়ি থেকে গ্রেপ্তার করে গতকাল বুধবার রাতে কেন্দুয়া থানায় নিয়ে আসে পুলিশ।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান অভিযুক্ত হালিমকে গ্রেপ্তারের সত্যতা আরটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন, গোপনীয়তার স্বার্থে এর বেশি কিছু বলা সম্ভব না।

প্রসঙ্গত, মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক দুই সন্তানের জনক আ. হালিম সাগর সাড়ে চার মাস আগে পঞ্চম শ্রেণির শিশু ছাত্রীকে ধর্ষণ করে।

ঘটনার দুইমাস পর ছাত্রীটি অন্তঃসত্ত্বা হলে পরিচালক কৃমিনাশক ট্যাবলয়েড খাওয়ান। পরবর্তীতে চলতি বছরের ১৮ জানুয়ারি পুনরায় ছাত্রীকে কলা খাওয়ালে তার গর্ভপাত ঘটে। এরপর থেকে ছাত্রীটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়।

এতে গুরুতর অসুস্থ হলে ১৯ জানুয়ারি রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

ছাত্রীটির মা চার বছর আগে মারা যাওয়ায় বাবা ও বড় বোনই তাকে লালন-পালন করেছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা গেলো ১৯ জানুয়ারি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পরিচালক আব্দুল হালিম সাগর পলাতক ছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদরাসা শিক্ষকদের জন্য সুখবর
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh