logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

এলজিইডির মাইক্রোবাস থেকে চার কেজি গাঁজা উদ্ধার, আটক ৪

আটক মাদক ব্যবসায়ী
চার কেজি গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ীরা
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় এলজিইডির একটি মাইক্রোবাস থেকে চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময়  এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ওসমানপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজনের নাম জানা গেছে। তারা হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুরের আব্দুল জলিলের ছেলে ইউসুফ আলী (৩২), ফরিদপুর জেলার সমসপুরের মৃত সোহরাব লস্করের ছেলে রিপন আলী (৩০) ও কুষ্টিয়ায় জেলার মিরপুর উপজেলার মেমনগরের আব্দুল করিমের মেয়ে হামেদা খাতুন (৩৫)।

পুলিশ জানায়, আজ বুধবার সকালে কুষ্টিয়া জেলার মিরপুর এলাকা থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্টিকার লাগানো ঢাকা সদর দপ্তরের এলজিইডি বিভাগের একটি  মাইক্রোবাস আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামে প্রবেশ করে। মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ - ৫৭ - ৪২৭৯) ওসমানপুরের প্রাগপুরে এলে আলমডাঙ্গা থানা পুলিশের গাড়ির সামনে পড়ে। পুলিশের গাড়ি দেখে ওই মাইক্রোবাস থেকে এক ব্যক্তি নেমে দৌঁড়ে পালিয়ে যায়। বিষয়টি সন্দেহ হলে গাড়িটি তল্লাশি করে পুলিশ। এ সময় পলিথিনে মোড়ানো দুটি প্যাকেট থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় এক নারীসহ চার ব্যক্তিকে।

আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গাজী শামীমুল হক জানান, ইউসুফ আলী ও রিপন আলী নিজেদের এলজিইডির ড্রাইভার দাবি করেছেন। হামিদা খাতুন গার্মেন্টস কর্মী। আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেবি

RTVPLUS