• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পাঁচ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি অনলাইন

  ০১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৮
পাঁচ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে গবাদিপশু চরাতে গেলে সেখান থেকে পাঁচ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার খরচাকা সীমান্ত থেকে তাদের ধরে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে আজ শনিবার সকালে বিজিবি ও বিএসএফ-এর মধ্যে পতাকা বৈঠক হওয়ার কথা থাকলেও তা বিকেল ৪টার পরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, পবা উপজেলার গহমাবোনা গ্রামে সেলিম রেজার ছেলে রাজন হোসেন, মনিবুলের ছেলে সোহেল, মৃত কালুর ছেলে কাবিল, মৃত রফিকুলের ছেলে শাহীন এবং আলেমের ছেলে শফিকুল নিজেদের বাড়িতে পালন করা গবাদিপশু পদ্মা নদীর বিস্তীর্ণ চরে চরাতে যান। সেখান থেকে বিএসএফ তাদের ধরে নিয়ে যায়।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বাংলাদেশিদের ধরে নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, সীমান্ত থেকে পাঁচজনকে ধরে নিয়ে যাওয়া হয়েছে বলে আমাদের কাছে তথ্য আছে। এ বিষয়ে আজ সকালে পতাকা বৈঠক হওয়ার কথা ছিল। বৈঠকটি বিকেল পবা খরচাকা সীমান্তে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিএসএফ এর ডেপুটি কমান্ডার রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ককে জানিয়েছেন বিএসএফ আটককৃতদের মুর্শিদাবাদ থানায় সোপর্দ করেছে। এরপরেও পতাকা বৈঠকটি অনুষ্ঠিত হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
X
Fresh