logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য গুরুতর আহত

  গাজীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ১৪ জানুয়ারি ২০২০, ১৩:২১
দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য গুরুতর আহত
গাজীপুর

গাজীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন র‌্যাবের এক সদস্য। আহত র‌্যাব সদস্যের নাম এএসআই মিজানুর রহমান। তিনি র‌্যাব ১৫ এর সদস্য ও র‌্যাব-১ এর পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী।

সোমবার (১৩ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (১৩ জানুয়ারি) রাতে টঙ্গীর বিশ্ব ইজতেমার দায়িত্ব পালন শেষে ট্রেনে করে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামার পরপর তিনি আক্রান্ত হন। পরে রেলকর্মী ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে মঙ্গলবার সকালেও তার জ্ঞান ফেরেনি।

এ বিষয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষণ দাস জানান, তার পেট ও পিঠসহ ৪ থেকে ৫টি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এজে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়