logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৬:২৯
আপডেট : ০৯ জানুয়ারি ২০২০, ১৬:৫৮

পঞ্চগড়ে শীতার্ত মানুষের পাশে আরটিভি

বস্ত্র পঞ্চগড় শীতার্ত
পঞ্চগড়ে শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণ করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান
দেশের জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভি শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। পঞ্চগড় সদর উপজেলার দেওয়ান হাট উচ্চ বিদ্যালয় মাঠে আরটিভি ও লাবিব গ্রুপের উদ্যোগে ছয় শতাধিক শীতার্ত মানুষের মধ্য এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের আগে এক আলোচনা সভায় আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান শুভেচ্ছা বক্তব্য দেন।

তিনি বলেন, পঞ্চগড়ে একটি বিরাট অঙ্কের মানুষ শীতার্ত। তাদের মধ্যে আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করছি শীতবস্ত্র বিতরণ করার। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে দেশের বিত্তবানরাসহ শীর্ষ ব্যবসায়ীরা উৎসাহিত হবে বলে আমার ধারণা। আগামীতেও শীতার্তদের পাশে থাকবে আরটিভি পরিবার।

এ সময় পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ও দেওয়ান হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার দত্ত উপস্থিত ছিলেন। তারা আরটিভি  ও লাবিব গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন।

শিশু, নারী  ও পুরুষদের আলাদা আলাদা লাইনে দাঁড় করিয়ে সুশৃঙ্খলভাবে এ  শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে দরিদ্র মানুষগুলো খুবই খুশি। তাদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রচণ্ড ঠাণ্ডায় আমরা খুবই উপকৃত হয়েছি।

এর আগে গতকাল লালমনিরহাটের মোগলহাটসহ কয়েকটি স্থানে প্রায় হাজারখানেক নারী-পুরুষ ও শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, লাবিব গ্রুপের প্রতিনিধি, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে বগুড়া, গাইবান্ধা, রংপুরের বেশ কয়েকটি স্থানে শীতবস্ত্র বিতরণ করে আরটিভি ও লাবিব গ্রুপ।

জেবি/সি

RTVPLUS