logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের পাশে আরটিভি ও লাবিব গ্রুপ (ভিডিও)

গাইবান্ধাসহ উত্তরাঞ্চলে শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে। গত দুইদিনে ঠান্ডা বাতাস ও ঝিরঝির বৃষ্টির মতো ঘনকুয়াশায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। খেটে খাওয়া মানুষ সময়মত কাজে যেতে না পারায় চরম দুর্ভোগে পড়েছেন তারা। শীতবস্ত্রের অভাব দেখা দিয়েছে নিম্ন আয়ের মানুষের মধ্যে।

উত্তরাঞ্চেলে শীতে কষ্ট পাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আরটিভি ও লাবিব গ্রুপ ।  আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের কুমারপাড়া গ্রামে বেসরকারি সংস্থা ‘একতা’ অফিস চত্বরে সাত শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র  বিতরণ করে আরটিভি ও লাবিব গ্রুপ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার, একতা’র প্রধান নির্বাহী মো. লুৎফর রহমান, আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, সিনিয়র বার্তা প্রযোজক বেলায়েত হোসেন, ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মোজাম্মেল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মাসুম জাহান স্বপন, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ রাসেল আহমেদ, স্টাফ রিপোর্টার জাহিদ রহমান, গাইবান্ধা প্রতিনিধি ফেরদৌস জুয়েল।

এ ছাড়া বিকেলে শহরের আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজ মাঠে লাবিব গ্রুপ ও আরটিভি’র পক্ষ থেকে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইদ্রিস আলী সরকার। 

আগামীকাল বুধবার কুড়িগ্রাম, লালমনিরহাট, বৃহস্পতিবার নীলফামারী ও পঞ্চগড়ে এ শীতবস্ত্র বিতরণ করা হবে।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আরটিভি বন্যাদুর্গত মানুষ, নদী ভাঙনে সর্বস্ব হারানো জনগণ, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়ানোসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে আসছে।

এমকে

RTVPLUS