logo
  • ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭

হামলার বিচার চায় টাঙ্গাইলের সাংবাদিকরা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ জানুয়ারি ২০২০, ১৪:৩১ | আপডেট : ০৭ জানুয়ারি ২০২০, ১৪:৩৬
মানববন্ধন সাংবাদিক টাঙ্গাইল
জুয়াড়িদের হামলার প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় সাংবাদিকদের ওপর জুয়াড়ি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এলেঙ্গা প্রেসক্লাবের উদ্যোগে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদসভায় বক্তারা বলেন, জুয়ার মূলহোতা ফজল মণ্ডলসহ তার সহযোগীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনের শাস্তির ব্যবস্থা না করলে আগামী ২৪ ঘণ্টা পর কঠোর কর্মসূচি দেয়া হবে।

এছাড়াও বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার বেশকিছু দিন অতিবাহিত হলেও থানা পুলিশ জুয়াড়িদের গ্রেপ্তারে কোনও উদ্যোগ নিচ্ছে না।

এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি মাসুদুর রহমান মিলনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতীর বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী, লুৎফর রহমান মতিন, মহিলা কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, সরকারি শামছুল হক কলেজের উপাধ্যক্ষ মো. নয়া মিয়া, এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন, উপজেলা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামাণিক, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, এলেঙ্গা পৌরসভার কাউন্সিলর বরকত আলী ও এলেঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন।

প্রসঙ্গত, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। গেল বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়