• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবা সেবনে তরুণীর মৃত্যুর ঘটনায় প্রেমিক আটক

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ ডিসেম্বর ২০১৯, ১২:১৩
নিহত ইয়াবা কক্সবাজার
নিহত স্বর্ণা রশিদ

কক্সবাজারে প্রেমিকের সঙ্গে ঘুরতে এসে ব্রিটিশ কাউন্সিলের স্বর্ণা রশিদ নামের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত তরুণী রাজধানী ঢাকার কোতোয়ালি চকবাজারের সাত নম্বর বেগম বাজার এলাকার ধনাঢ্য ব্যবসায়ী হারুন উর রশিদ পাপ্পুর মেয়ে।

অতিরিক্ত ইয়াবা সেবনের ফলে তরুণীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন কক্সবাজার সদর হাসপাতালের ডা. শাহীন।

এ ঘটনায় নিহত স্বর্ণার কথিত প্রেমিক ঢাকার ২২ নম্বর সিদ্ধেশ্বরী রোডের মনিমান টাওয়ারের বাসিন্দা আলী রেজা খানের ছেলে ওয়ালী আহমদ খানকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গেল শুক্রবার সকালে স্বর্ণাসহ ১১ জনের একটি দল কক্সবাজার হোটেল জামানে কক্ষ ভাড়া নেয়। সন্ধ্যার দিকে সৈকত থেকে হোটেলে ফিরে এসে মাদক সেবন করে তারা। মাদক সেবনের একপর্যায়ে স্বর্ণা রশিদ অজ্ঞান হয়ে পড়লে তাকে কক্সবাজার সদর হাসপালে নেওয়া হয়। সেখানে তরুণীর মৃত্যু হলে হাসপাতাল কর্তৃপক্ষ কক্সবাজার থানায় পুলিশকে সংবাদ দেয়। পুলিশ আসার আগেই বাকিরা সটকে পড়ে হাসপাতাল থেকে। পরে ওয়ালী আহমদ খান নামের এক যুবককে আটক করে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কক্সবাজার হাসপাতালের ডা. শাহীন জানান, শুক্রবার সন্ধ্যার পর স্বর্ণাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি করার কথা বলা হলে, তার সহপাঠীরা ঢাকায় ফিরে যাবার কথা বলে ভর্তি না করে ফিরে যান। আধ ঘণ্টা পরে রাত সাড়ে নয়টার দিকে মেয়েটিকে নিয়ে আবারও হাসপাতালে আসেন তারা। ততক্ষণে স্বর্ণা মৃত্যুর কোলে ঢলে পড়েন। প্রাথমিকভাবে অতিরিক্ত ইয়াবা সেবনের ফলে তরুণীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

শনিবার বিকেলে তরুণীর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার মডেল থানার ওসি (অপারেশন) মো. ইয়াছিন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
X
Fresh