logo
  • ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

টাকা ভাগাভাগি নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০২ ডিসেম্বর ২০১৯, ১৩:১৫
নিহত বালু যুবক
ফাইল ছবি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আনন্দবাজার আমিরাবাদ এলাকায় মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জাকির হোসেন  নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষে লোকজন। এ সময় উভয়পক্ষের আরও পাঁচজন আহত হয়েছেন। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে। নিহত জাকির ওই গ্রামের মৃত আরজ আলীর ছেলে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে দীর্ঘদিন ধরে মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন করছে ২০-২৫ জনের একটি সিন্ডিকেট। এ সিন্ডিকেটের বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে গতকাল রোববার রাতে নবী হোসেন ও আমির হোসেনের লোকজনের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হলে কুপিয়ে গুরুতর জখম করা হয় জাকির হোসেনকে। পরে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বালু উত্তোলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জাকির হোসেন নামের একজন নিহত হয়েছেন। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়