logo
  • ঢাকা শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৭

বাজি ধরে সাঁতার কাটতে নেমে ফেরা হয়নি বিশ্ববিদ্যালয় ছাত্রের

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২১ নভেম্বর ২০১৯, ১৩:১৬
নিহত বন্ধু বিশ্ববিদ্যালয়
বন্ধুদের সঙ্গে নিহত বিশ্ববিদ্যালয় ছাত্র ওমর ফারুক হৃদয়
বন্ধুদের সঙ্গে বাজি ধরে বরিশালের দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ ওমর ফারুক হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধপাশায় অবস্থিত ওই দীঘি থেকে  মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বেলা ১২টার দিকে বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন ওমর ফারুক হৃদয় (২৫) নামের ওই যুবক।

জানা গেছে, মৃত ওমর ফারুক হৃদয় তার বন্ধু তায়মন ও মোসা. রাকিন আক্তারকে নিয়ে বুধবার সকালে উপজেলার মাধবপাশা ইউনিয়নের দুর্গাসাগর পাড়ে ঘুরতে যায়। এ সময় মজা করে দিঘির পাড় থেকে মাঝে থাকা নির্মিত টিলার দ্বীপে সাঁতরে যাওয়ার কথা হয়।  তবে মো. তায়মন সাঁতার না জানায় সে পুকুরে নামেনি। ওমর ফারুক হৃদয় বেলা ১২টার দিকে দক্ষিণ প্রান্ত থেকে দীঘিতে সাঁতার দিতে নামে। এর আগে তাদের মধ্যে সাঁতার নিয়ে খাওয়ানোর বাজি ধরা হয়।

ফারুকের বন্ধু তায়মন জানায়, সাঁতরে ওমর ফারুক হৃদয় দীঘির মাঝখানে থাকা টিলার কাছাকাছি গিয়ে নিখোঁজ হন। এরপর বিষয়টি স্থানীয় লোকজন, দীঘি কর্তৃপক্ষ ও থানা পুলিশকে জানানো হলে তাকে উদ্ধার করার কার্যক্রম শুরু হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম জানান, নিখোঁজ ওই যুবকের সন্ধানে দীঘিতে তল্লাশি অভিযান চালিয়ে রাত আটটা  ৪০ মিনিটে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফারুক বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে। তিনি আহসানউল্ল্যাহ ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিল। সম্প্রতি তিনি সেখান থেকে পাস করেন। আগামী সপ্তাহে ময়মনসিংহের একটি টেক্সটাইলে যোগদানের কথা ছিল তার।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়