logo
  • ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

সেই শাওন সাত দিনের রিমান্ডে

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ নভেম্বর ২০১৯, ১৬:২৪ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৯, ১৬:৩৯
প্রতারণা রিমান্ড শাওন
আদালত প্রাঙ্গণে শাওন ওরফে রুবেল
 মানিকগঞ্জে নারী আইনজীবীকে একটি কক্ষে আটকে রেখে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী শাওন মিয়া ওরফে রুবেল মিয়াকে আটক করা হয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বিকেলে রাজধানী ঢাকার শাহবাগ থেকে তাকে আটক করেছে মানিকগঞ্জ সদর থানার পুলিশ। 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হানিফ সরকার বলেন, বৃহস্পতিবার ১০ দিনের রিমান্ড চেয়ে শাওনকে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে নয় নম্বর আদালতের বিচারক জান্নাতুল রাফিন সুলতানা সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

তিনি বলেন, অভিযুক্ত আটক আসামি শাওন মিয়ার প্রকৃত নাম রুবেল মিয়া। তার বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রতারণাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসামি শাওন ওরফে রুবেল নারী আইনজীবী কামরুন্নাহার সেতুকে প্রতারণা করে বিয়ে এবং তাকে নির্যাতনসহ তার কাছ থেকে ১০ লাখ টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। 

কোর্ট ইন্সপেক্টর হাবিবুল্লাহ সরকার বলেন, অভিযুক্ত আসামির পক্ষে কোনও আইনজীবীই আদালতে দাঁড়াননি। সকল আইনজীবীই নির্যাতিত নারী আইনজীবীর পক্ষে দাঁড়িয়ে আসামির রিমান্ডের দাবি জানান। 

নির্যাতিত নারী আইনজীবী কামরুন্নাহার সেতু বলেন, শাওন ওরফে রুবেল প্রতারণা করে তাকে বিয়ে করে নবীনগরের একটি ভাড়া করা কক্ষে রেখে অমানবিক নির্যাতন এবং বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ইন্টারনেটে এসব নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে ১৬ লাখ টাকা নেয়। অবশেষে তার নামে থাকা জমি লিখে দিতে চাপ দেয়। এতে সে রাজি না হওয়ায় তাকে মেরে ফেলার পরিকল্পনা করে। গেল দুই নভেম্বর রাত দুইটার দিকে  বটি দিয়ে জবাই করতে গেলে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তিনি রক্ষা পান। 

সেখান থেকে ফিরে এসে গেল চার নভেম্বর রাতে অভিযুক্ত শাওন ওরফে রুবেলের নানা অপকর্মের কথা জানায়। 

এর আগে কামরুন্নাহার সেতুর বাবা মো. সফিউদ্দিন গেল তিন নভেম্বর মানিকগঞ্জ থানায় শাওন মিয়া ওরফে রুবেল মিয়ার বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেন। 
এদিকে আসামি শাওন ওরফে রুবেলকে আটকের পর তার নানা অপকর্মের খবর বেরিয়ে আসতে শুরু করেছে।

এর আগেও সে বেশ কয়েকটি বিয়ে করেছে। তার প্রতারণার কথা ফাঁস হলে সেসব বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। তিনি নিজেকে উচ্চ শিক্ষিত ও বড় ব্যবসায়ী পরিচয় দিলেও মূলত একজন প্রতারক। তিনি তেমন লেখাপড়া জানে না। প্রতারণায় অংশ হিসেবে মোবাইলে বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন কণ্ঠে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি পরিচয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে বলে জানা গেছে। 

জেবি

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2