• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৩
নারায়ণগঞ্জ জঙ্গি আস্তানা অভিযান শুরু

নারায়ণগঞ্জের ফতুল্লার শিয়াচরের তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। সোমবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে বোম্ব ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছার পর এ অভিযান শুরু হয়।

পুলিশ জানায়, বাড়িটিতে বোমা তৈরি করা হয়। সেখানে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম রয়েছে। বোম্ব ডিস্পোজাল ইউনিট রোবটের মাধ্যমে বাড়িটি পর্যবেক্ষণ শুরু করেছে।

তার আগে রোববার মধ্যরাত থেকে নব্য জেএমবির আস্তানা সন্দেহে বাসাটি ঘিরে রেখেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সাথে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে। সকালে জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করে কাউন্টার টেরোরিজম ইউনিট।

আটকরা হলেন- ফরিদ উদ্দিন (২৭), তার স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু ও জামাল উদ্দিন রফিক। তাদের বাড়িটিতে কোনো বিস্ফোরকদ্রব্য এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এই সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়।

কাউন্টার টেররিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত আছেন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দিন বলেন, ভোরে ফতুল্লার তক্কার মাঠ এলাকার একটি দোতলা বাড়ি ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিট।পরে অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
বস্তা থেকে বের হচ্ছিল দুর্গন্ধ, মিলল স্কুলছাত্রীর মরদেহ 
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
X
Fresh