• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অধ্যক্ষের দরজা সহজে খুলত না

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৩
অধ্যক্ষ, দরজা, নীলফামারী

নীলফামারীর সৈয়দপুর শহরের ক্যাপ্টেন সামসুল হুদা মৃধা সড়কের (বিমানবন্দর সড়ক) শহীদ স্মৃতিস্তম্ভ পরিষদের কার্যালয়ে সাখাওয়াত হোসেন খোকন নামে এক অধ্যক্ষ তার কলেজের অধ্যাপিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়ে গণধোলাই খেয়েছেন। গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

ওই অধ্যাপক হলেন সম্প্রতি সরকারি হওয়া সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন খোকন।

ঘটনার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে। ফলে তাদের আটক ও গণধোলাইয়ের খবর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এলাকাবাসী জানায়, অন্যান্য দিনের মতো গতকাল রোববার দুপুরেও খোকন তার সহকর্মীকে নিয়ে শহীদ স্মৃতিস্তম্ভ পরিষদের কার্যালয়ের সামনে আসেন। তাদের আসার প্রায় এক ঘণ্টা পর কয়েকজন স্থানীয় যুবক বিষয়টি দেখার জন্য অফিসের জানালা দিয়ে উঁকি মারেন। এ সময় দুইজনকে অন্তরঙ্গ মুহূর্তে দেখতে পান তারা।

এদের মধ্যে দুই যুবক মোবাইল ফোনে তাদের অন্তরঙ্গ অবস্থার দৃশ্যও ধারণ করেন। একপর্যায়ে যুবকরা অফিসের দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে দেন। ততক্ষণে লোকজনের ভিড় জমে যায় অফিস চত্বরে। এরপর অধ্যক্ষকে লোকজন গণধোলাই দেয়। খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আল মামুন সরকার ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ সময় অধ্যক্ষ কাউন্সিলরের কাছে অপরাধ স্বীকার করে ক্ষমা চাওয়ায় কাউন্সিলর উত্তেজিত জনতাকে শান্ত করে আটক দুইজনকে ছেড়ে দেওয়ার ব্যবস্থা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, মানুষের মুখে ঘটনাটি শুনেছি। তাছাড়া এ ব্যাপারে আর কোনও অভিযোগ পাইনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নীলফামারীতে মাটি খুঁড়তেই মিলল রাইফেল-মাইন-মর্টারশেল
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
অটোভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু
নীলফামারীতে রেললাইনের ক্লিপ খোলার সময় আটক ২
X
Fresh