• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৫
শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। এমনিতে বেশ খোলা মনের মানুষ তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন থাকলেও দমে যাননি এই অভিনেত্রী। সবকিছু পেরিয়ে অভিনয়ে ঠিক নিজেকে এগিয়ে নিয়ে গেছেন তিনি। কিন্তু এবার হঠাৎ কি হলো তার? নিজের বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন শ্বেতা।

সম্প্রতি বাড়ি থেকে বেরোতে গিয়ে রেগে যান শ্বেতা। কখনও কখনও মায়ানগরীতে পাপারাজ্জিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়। পেশাগত কারণে বেশিরভাগ সময়ই বিষয়টিকে সুন্দর ভাবে নিয়ন্ত্রণ করেন তারকারা। আবার কখনও কখনও ধৈর্যের বাঁধ ভেঙে গেলে ঘটে বিপত্তি। ঠিক যেমনটা হলো শ্বেতার সঙ্গে। নিজ বাড়ির দরজা খুলে বাইরে বের হতেই পাপারাজ্জিদের ওপর মেজাজ হারালেন এই অভিনেত্রী।

বাড়ির লোহার দরজা খুলতেই শ্বেতা দেখেন, বাইরে ভিড় জমিয়েছেন পাপারাজ্জিরা। তাদের দেখা মাত্রই অভিনেত্রী প্রশ্ন করেন— কে আপনারা? কোথা থেকে এসেছেন? অভিনেত্রীকে পোজ দিতে অনুরোধ করতেই আরও বিরক্ত বোধ করেন তিনি। এমনকি কোনো পোজ না দিয়েই খানিক রেগেই দরজা বন্ধ করে ভিতরে ঢুকে যান শ্বেতা।

শ্বেতার ব্যক্তিগত জীবন বরাবর বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে বেশ চর্চিত হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। একাধিকবার সমালোচনার মুখে পড়লেও নিজেকে সামলে এগিয়ে গেছেন তিনি।

বর্তমানে দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার শ্বেতার। গত বছরই বড় পর্দায় অভিষেক হয়েছে তার মেয়ে পলকের। এবার রোহিত শেট্টির ‘সিংঘাম এগেইন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে মা শ্বেতাকেও।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh