• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজ বিএনপির দুই নেতা অস্ত্রসহ আটক

সুনামগঞ্জ প্রতিনিধি

  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৪
বিএনপি, নেতা, আটক

সুনামগঞ্জের জগন্নাথপুরের নিখোঁজ থাকা বিএনপির দুই নেতার সন্ধান পাওয়া গেছে।

শনিবার দুপুরে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান হাবিব পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জগন্নাথপুর থানায় নিখোঁজ হওয়ার বিষয়ে একটি জিডি করা হয়। যার পরিপ্রেক্ষিতে আমরা তদন্ত শুরু করি। তদন্তের একপর্যায়ে আমরা জানতে পারি নিখোঁজ দুই বিএনপির নেতা অস্ত্র-গুলিসহ ঢাকার আইনশৃঙ্খলা বাহিনীর নিকট আটক আছেন।

তাদের সঙ্গে দুলন মিয়া নামে আরেক যু্বককে আটক করা হয়েছে। এ বিষয়ে অস্ত্র আইনে ঢাকার যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলার একটি কপি ই-মেইলে আমরা পেয়েছি।

জগন্নাথপুর থানা পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গেল পাঁচ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর সায়েদাবাদ এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশান আর্মস এনফোর্সমেন্ট টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শেখ মনিরুজ্জামান একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, জগন্নাথপুর উপজেলার যুবদল নেতা ও জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মন্তাজ উল্লার ছেলে আনসার মিয়া ও একই ইউনিয়নের টিয়াগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুস শহিদ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের পুনিয়াউট এলাকার মৃত আশরাফ আলীর ছেলে দুলন।

আটককৃত বিএনপির দুই নেতাসহ বাকিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। বর্তমানে তারা যাত্রাবাড়ী ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশান গ্রুপের হেফাজতে রিমান্ডে আছেন বলে জগন্নাথপুর থানা পুলিশ জানিয়েছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার একসঙ্গে মোটরসাইকেল করে নবীগঞ্জের উদ্দেশে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন বিএনপির দুই নেতা। চার সেপ্টেম্বর যুবদল নেতা আনসার মিয়ার ভাগ্নে মুহিত মিয়া জগন্নাথপুর থানায় জিডি করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
X
Fresh