• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

নারীকে উত্ত্যক্ত করায় পুলিশকে গণধোলাই

রাজশাহী প্রতিনিধি

  ৩১ আগস্ট ২০১৯, ১৭:০৮
পুলিশ, নারী, নিপীড়ন

নারীকে যৌন হয়রানির অভিযোগে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় এক পুলিশ কনস্টেবলকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

গণপিটুনির শিকার পুলিশ কনস্টেবল সাব্বির হোসেন রাজশাহীর পবা থানায় কর্মরত বলে জানা গেছে। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক হায়দার আলী খান জানান, পুলিশ কনস্টেবল সাব্বিরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ কনস্টেবল সাব্বির বৃহস্পতিবার রাত ১০টার দিকে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় গিয়ে এক নারীর শরীরে হাত দেন। তখন ওই নারী গরমের কারণে ঘরের বাইরে ঘোরাফেরা করছিলেন। এ সময় সাব্বির শরীরে হাত দিলে ওই নারী চিৎকার শুরু করেন। একপর্যায়ে আশপাশের নারী ও পুরুষরা জড়ো হয়ে সাব্বিরকে ধরে বেদম পেটাতে শুরু করে।

খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাব্বিরকে উদ্ধার করে। পরে তাকে নগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে সাব্বিরকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানায়, এর আগে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় ভাড়া থাকতেন পুলিশ কনস্টেবল সাব্বির। এই সূত্র ধরেই ওই এলাকায় যাতায়াত ছিল তার।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ডিএমপির অভিযান, গ্রেপ্তার ৩১
বুবলীর জিডি, দুইজনকে সতর্ক করল পুলিশ
স্বামীর ঘরে ইয়াবা রেখে পুলিশকে খবর দিলেন স্ত্রী
সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে
X
Fresh