logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

মোস্তাফিজের জাঁকজমকপূর্ণ বৌভাত

সাতক্ষীরা প্রতিনিধি
|  ১৩ জুলাই ২০১৯, ২২:৩১ | আপডেট : ১৪ জুলাই ২০১৯, ০৮:১৪
মোস্তাফিজ
বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন করলেও জাঁকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের আগমনে মুখরিত এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠানটি।

bestelectronics
শনিবার দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানের অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই। তবে আজকের এই আনন্দের দিনও মিডিয়ার সামনে চুপ থাকলেন মোস্তাফিজুর রহমান। বাড়িতে সুসজ্জিত আসরে বধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটারমাস্টার।

তবে মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠানে আড়াইহাজার মানুষের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হলেও হাজির হয়েছেন প্রায় তিন হাজারের অধিক মানুষ। অতিথি আপ্যায়নের খাওয়ার  জন্য ব্যবস্থা করা হয়েছে খাসির বিরিয়ানি, গরুর মাংস, দধি ও কোকোকোলা। সনাতন ধর্মাবলম্বীদের জন্য খাসির বিরিয়ানি রয়েছে।

অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই পেসার।

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়