logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

তরুণীকে কুপিয়ে হাতের কবজি কেটে নিলো প্রতিপক্ষের লোকজন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
|  ০৪ জুলাই ২০১৯, ১৮:৫৮ | আপডেট : ০৪ জুলাই ২০১৯, ২০:২৮
তরুণী, হাত, কবজি
আমবাগান নিয়ে দ্বন্দ্বের জের ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এক তরুণীকে কুপিয়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

আহত তরুণীর নাম নাহিদা আকতার (২৬)। তিনি শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামের আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় তরুণীর মাও প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আহত মা ও মেয়েকে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামে একটি আমবাগান নিয়ে নাহিদার মা রাশিদা বেগমের সঙ্গে আফজাল হোসেনের বিরোধ চলে আসছিল। এ নিয়ে রাশিদা বেগমের বিরুদ্ধে আদালতে মামলা করেন নাহিদার মা। বিষয়টি নিয়ে কয়েকবার সালিশ হলেও সমাধানে ব্যর্থ হয়। বৃহস্পতিবার রাশিদা ওই বাগান থেকে আম পাড়লে আফজাল ও তার লোকজন আম জোরপূর্বক কেড়ে নেয়। এসময় রাশিদা বেগমের মেয়ে বাধা দিতে এলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন করে দেয়। নাহিদাকে বাঁচাতে এলে মা রাশিদাকেও কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একজনকে আটক করা হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়