• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রিফাত হত্যা: প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুলাই ২০১৯, ০৬:১৪

বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২ জুলাই) ভোর রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন তিনি। এসময় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। বরগুনা জেলার পূর্ববুড়ির চর এলাকায় চায়না প্রকল্পের বেড়িবাঁধে এই বন্দুকযুদ্ধ হয়।

মারুফ হোসেন বলেন, আসামি ওই এলাকায় অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশ সদস্যদের উপর আক্রমণ করে সে। নয়ন বন্ডকে গ্রেপ্তারের চেষ্টা করলে এই আক্রমণ হয়। পুলিশের চার সদস্য আহত হয়। পরবর্তীতে পুলিশের পাল্টা জবাবে নিহত হয় নয়ন বন্ড।

উল্লেখ্য, গেল বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতের ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন রিফাতকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

পরদিন বৃহস্পতিবার সকালে রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় মামলা করেন। নয়ন বন্ড ছিলেন মামলার প্রধান আসামি।

এ ঘটনায় মোট নয়জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে বলে জানান বরগুনার পুলিশ সুপার।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন-চন্দন ওরফে জয় চন্দ্র সরকার (২১), তানভীর (২২), মো. সাগর (১৯), টিকটক হৃদয়, মো. নাজমুল হাসান (১৮), কামরুল হাসান সাইমুন (২১), হাসান ও অলি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোরাই কয়লা আনতে গিয়ে পাথরচাপায় ২ শ্রমিক নিহত
গোমস্তাপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত
গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১১
বিএসএফের গুলিতে নিহত কিশোরের মরদেহ ফেরত পেল পরিবার
X
Fresh