• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৪, ১৯:১৮
রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে নিহত ২
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদরাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে নিহত হন তারা।

নিহত দুজন ছাড়াও ঘটনাস্থল থেকে সাকিব হোসেন (২৩) নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত দুই যুবকের নাম কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮)। এর মধ্যে কাদের একই এলাকার খোরশেদ আলমের ছেলে এবং রবিন রিকশাচালক জাকির হোসেনের ছেলে।

জানা যায়, সোহেল কন্ট্রাক্টর নামের একজনের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য কাদের হোসেন ও রবিন হোসেনকে চুক্তিতে ডেকে নেওয়া হয়। কিন্তু ট্যাংকে নামার পর তারা আটকা পড়েন। এ অবস্থায় ভবন মালিক ফায়ার সার্ভিসে খবর দেন। পরে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসে দম বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়।

নিহত কাদেরের ছোট ভাই টুটুল বলেন, ‘কাদের আমার বড় ভাই। তিনি নিহত হয়েছেন। সোহেল কন্ট্রাক্টর আমার ভাইকে নামিয়েছে। ঝুঁকি জেনেও তাদেরকে নামানো হয়েছে।’

নিহত রবিনের বাবা বলেন, ‘আমার ছেলে মারা গেছে। আমার বলার ভাষা নেই।’

অভিযুক্ত সোহেল কন্ট্রাক্টরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফীন বলেন, ‘সেপটিক ট্যাংকে নেমে ঘটনাস্থলে দুজন নিহত হয়েছেন ও একজন আহত হয়েছেন। বিস্তারিত তথ্য নিয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ পরিচ্ছন্নতাকর্মীর
সঞ্জীভার সেপটিক ট্যাংক থেকে উদ্ধার মাংসের টুকরো মানুষের
সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে প্রাণ গেল ২ জনের