logo
  • ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

ধর্ষক সেই শিক্ষকের ফাঁসি চান নারায়ণগঞ্জবাসী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ৩০ জুন ২০১৯, ১৮:২৭ | আপডেট : ৩০ জুন ২০১৯, ১৯:০৬
নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার অক্সফোর্ড হাইস্কুলের ২০ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত শিক্ষক আশরাফুল আরিফের ফাঁসি ও প্রধানশিক্ষক রফিকুর ইসলাম জুলফিকারের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় স্কুলের শিক্ষার্থীরা।

রোববার বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থীসহ এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।

শিক্ষক আরিফের ফাঁসির দাবিতে আয়োজিত এই মানববন্ধনে শিক্ষার্থী ও এলাকাবাসীদের সঙ্গে স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনীতিবিদরা।

সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাশ্চমপপাড়া উচ্চ বিদ্যালয়, সানারপাড় আনন্দলোক উচ্চ বিদ্যালয়, হাজী আব্দুস সামাদ সিনিয়র মাদরাসা, এনআলম মেরিড কেয়ার স্কুল, গ্রিন বাংলা মডেল হাইস্কুল, মৌচাক আইডিয়াল স্কুল, প্রত্যাশা মডেল স্কুল, কুসুমকলি কিন্ডারগার্টেন স্কুল, কান্দাপাড়া পাবলিক স্কুল, হলিচাইল্ড কিন্ডারগার্টেন স্কুল, নলেজ আইডিয়াল স্কুল, ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল স্কুল, আনন্দলোক সরকারি প্রাথমিক বিদ্যালয় ছাত্রছাত্রীরা মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা অভিযুক্ত দুই শিক্ষককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে ধন্যবাদ জানান। সেইসঙ্গে তাদেরকে বিচার পক্রিয়ার মাধ্যমে সর্বচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।

তারা আরও বলেন ভবিষ্যতে আর কোনও শিক্ষা প্রতিষ্ঠানে যাতে এরকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার জন্য দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এসময় মানববন্ধনে এসে একাত্মতা প্রকাশ করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার  মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়