• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ০৪ জুন ২০১৯, ১৫:৪৬ | আপডেট : ০৪ জুন ২০১৯, ১৫:৫৪
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

whirpool
মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো পৌরসভার তেতলাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুস সামাদ জানান, মঙ্গলবার ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রীবাহী লেগুনা রিজার্ভ যাত্রী নিয়ে ভৈরব যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার তেতলাবো এলাকায় পৌঁছলে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কিশোরগঞ্জের ভৈরব থানাধীন শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২), একই জেলার বাজিতপুর থানাধীন পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪) ও লেগুনার চালক (অজ্ঞাতনামা) নিহত হন। এসময় আহত হন লেগুনা যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এছশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ কমপক্ষে ১৬ জন। আহতদের স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, দুর্ঘটনার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে এ ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আব্দুস সামাদ।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়