• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

শাহেনুরের মৃত্যু: চার আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ২৪ এপ্রিল ২০১৯, ১৯:০৫ | আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ২২:৩৯
চার আসামিকে আদালতে নেয়া হচ্ছে, ছবি: আরটিভি অনলাইন
লক্ষ্মীপুরে তরুণী শাহেনুরের মৃত্যুর মামলায় পুলিশ গ্রেপ্তারকৃত ৪ আসামির পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে কমলনগরের আমলী আদালতের বিচারক মো. তারেক আজিজ তাদের রিমান্ড মঞ্জুর করেন।

whirpool
আসামিরা হলেন মো. হাফিজ মেম্বার, আলাউদিন, রহমান এবং গ্রাম পুলিশ তাহের। দাহ্য পদার্থ দ্বারা মৃত্যু ঘটানো এবং এই কাজে সহায়তার অভিযোগ থাকায় তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রীর মর্যাদা চাইলে কেরোসিনের আগুনে পুড়িয়ে শাহেনুরকে হত্যার চেষ্টা করে তার দাবি করা স্বামী কমলনগরের চরফলকনের বাসিন্দা সালাহউদ্দিন। পরে সোমবার সকালে অগ্নিদগ্ধ শাহেনুর ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এই ঘটনায় নিহতের বাবা জাফরউদ্দিন বাদী হয়ে সালাহউদ্দিনকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (সংশোধনী ২০০৩) ৪ (১)/৩ ধারায় তিনি মামলাটি করেন।

পরে আটক চারজনকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মামলার তদন্ত কর্মকর্তা এবং কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন তাদের বিরুদ্ধে আদালতে রিমান্ড চান।

লক্ষ্মীপুর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসীমউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মামলার প্রধান আসামি সালাহউদ্দিনকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়