• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

চাল আত্মসাৎ করায় আ.লীগ নেতাকে দল থেকে বহিষ্কার

হিলি প্রতিনিধি
|  ২১ এপ্রিল ২০১৯, ১২:৪৭ | আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১২:৫৭
হিলিতে ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় আটক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল বাবুকে দলের মান ক্ষুণ্ণ করায় দল থেকে বহিষ্কার করা হয়েছে।

whirpool
গতকাল শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের এক বৈঠকে উপস্থিত উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সম্মতিক্রমে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

হাকিমপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন রশীদ হারুন আরটিভি অনলাইনকে বলেন, দুস্থ নারীদের উন্নয়নের জন্য (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) দেয়া ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় আলিহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম রসুল বাবু আটক হয়ে বর্তমানে কারাগারে আছেন। বর্তমান সরকার যেখানে উন্নয়নের জন্য কাজ করছে সেখানে একজন দলের নেতা হয়ে কিভাবে দুস্থদের জন্য বরাদ্দকৃত চাল আত্মসাৎ করে। দলের মান ক্ষুণ্ণ হওয়ায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

উল্লেখ্য, গত ৯ এপ্রিল মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলিহাট ইউপির চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে ফেব্রুয়ারি মাসে বরাদ্দ হওয়া ভিজিডির ২০ হাজার ৯৪০ কেজি চাল আত্মসাতের ঘটনায় আটক করে পুলিশে দেন। এ ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর বাদী হয়ে দুর্নীতি প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে আদালতে উপস্থাপন করলে আদালত তাকে জেলহাজতে পাঠান। বর্তমানে বাবু দিনাজপুর কারাগারে রয়েছেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়