• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

খণ্ডিত হাত-পা উদ্ধারের চারদিন পরেও খোঁজ মেলেনি নিহত ব্যক্তির

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২৩ মার্চ ২০১৯, ২২:৫৬

ব্রিজের নিচে পড়ে থাকা সুদৃশ্য ট্রলি ব্যাগ। উৎসুক স্থানীয়রা খুলতেই তাদের চোখ ছানাবড়া। ব্যাগের ভেতর সাজানো টুকরো টুকরো কাটা মাংস, কাটা উরু, ছিন্নভিন্ন দুটি পা। পুলিশকে স্থানীয়রা অবহিত করে। পুলিশের তল্লাসিতে পাওয়া যায় খণ্ডিত আরও একটি হাত।

পাশেই ভুট্টাক্ষেতের ভেতর থেকে উদ্ধার হয় গোল্ডেন আংটি, সঙ্গে ম্যাচিং করা নেভি ব্লু রংয়ের জিন্সের প্যান্ট-গেঞ্জি। কিন্তু খণ্ডিত হাত-পা উদ্ধারের চার দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত হদিস মেলেনি হতভাগ্য ওই অজ্ঞাত ব্যক্তির।

পুলিশ বলছে, তারা ঘটনার রহস্য উন্মোচনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং থানা পুলিশের পক্ষ থেকে বিশেষ অনুরোধ করা হয়েছে পত্রিকার মাধ্যমে দেশবাসীর কাছে জানিয়ে দেওয়া যে, উদ্ধারকৃত অঙ্গ-প্রত্যঙ্গের হিসাব মিলিয়ে যদি কোনও ব্যক্তির স্বজন কিংবা পরিচিতজনের সঙ্গে মিলে যায় তাহলে ঘিওর থানায় যেন তারা যোগাযোগ করেন।

প্রসঙ্গত, ঢাকা- আরিচা মহাসড়কের মানিকগঞ্জ ঘিওর কালিগঙ্গা নদীর ব্রিজের নিচে ট্রলি ব্যাগের ভিতরে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধপচে যাওয়া উরুর অংশ এবং দুটি পায়ের হাঁটুর নিচের অংশ ও ট্রলি ব্যাগের পাশে ভূট্টা ক্ষেত হতে দেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ।

গেল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বানিয়াজুরি ইউনিয়নের উত্তর তরা ব্রিজের নিচে ট্রলি ব্যাগ দেখলে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে ট্রলি ব্যাগ খুলে এ অংশ বিশেষ উদ্ধার করে।

ট্রলি ব্যাগের পাশে ও ভূট্টাক্ষেত থেকে ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া যায় একটি ব্লু রংয়ের জিন্স প্যান্ট, সাথে কালো বেল্ট, নেভি-ব্লু হাফহাতা গেঞ্জি, একটি সাদা স্যান্ডো গেঞ্জি, একটি সুতি চেক লুঙ্গি, একটি গামছা, একটি হাফহাতা সুতি ছিটের ছেড়া শার্ট, একটি কালো রংয়ের টাউজার, একটি নেভি-ব্লু রংয়ের উড়না, একটি নীল রংয়ের উড়না, সুতি ছিটের সেলোয়ার, এক জোড়া স্যান্ডেল, সোনালি রংয়ের দুটি আংটি। দেহবিহীন ওই পা ও হাত প্রাথমিকভাবে শনাক্ত করা যায়নি।

ঘিওর থানার অফিসার ইনচার্জ মো. রবিউল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেহের অংশগুলো পুরুষ লোকের। রাতের আধারে কেউ তরা ব্রিজের নিচে ফেলে রেখে চলে যায়।

তিনি আরও জানান, ঢাকা-আরিচা মহাসড়কের দুপাশে বা ব্রিজের নিচে আরও টুকরো পাওয়া যায় কিনা তা আমরা খুঁজে দেখছি। দেহের অংশবিশেষগুলো ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সকাল ৯টার মধ্যে যেসব জায়গায় ঝড় বইতে পারে
স্বাধীন ফিলিস্তিন গঠনে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট
কুবিতে উপাচার্যের কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি
বড় চমক রেখে কোপার স্কোয়াড ঘোষণা ব্রাজিলের
X
Fresh