• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের পর লাশ হয়ে ফিরল সুজয়

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২১ মার্চ ২০১৯, ১৭:৩৯

মানিকগঞ্জ সদর উপজেলার ভারাড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রাম থেকে নিখোঁজের তিন দিন পর শিশু সুজয় দেবনাথের (৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত সুজয় ওই গ্রামের ইতালি প্রবাসী সঞ্জয় দেবনাথের ছেলে। গেল সোমবার নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় সুজয়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও সুজয়কে পাওয়া যায়নি। পরে মানিকগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে সুজয়ের পরিবার। আজ বৃহস্পতিবার সকালে সুজয়ের মরদেহ বাড়ির পাশের পুকুরে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে সুজয়কে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে তার বড় কাকা রঞ্জিত দেবনাথ ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করেন মা বাসন্তী দেবনাথ।

এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত রঞ্জিত দেবনাথের বাড়ি ভাংচুর ও পরিবারের সদস্যদের মারধর করে।

বাসন্তী দেবনাথ জানান, তার স্বামী পাঁচ বছর ধরে ইতালি থাকেন। তিনি দুই মাস আগে দেশে আসেন। ২০দিন থেকে আবার ইতালি চলে যান। গেল সোমবার দুপুর ১২টার দিকে ছেলে সুজয়কে বাসায় রেখে তিনি পুকুরে গোসল করতে যান। সেখান থেকে ফিরে আর সুজয়কে বাড়িতে পাননি।গ্রামসহ আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হানিফ সরকার আরটিভি অনলাইনকে বলেন, নিহত শিশুর মা বাসন্তী দেবনাথ ও এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে রঞ্জিত দেবনাথ ও তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
X
Fresh