• ঢাকা রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকে পড়লো বাস, নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি
|  ১০ মার্চ ২০১৯, ১৪:৫৪ | আপডেট : ১০ মার্চ ২০১৯, ১৫:০৭
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় বিআরটিসি পরিবহনের একটি বাস মহাসড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকে পড়লে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর এক শ্রমিক।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের চান্দেরবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রহমান শেখ (৬৫) ও পরশ আলী দেওয়ান (৬০)। তাদের বাড়ি লৌহজং উপজেলার হলদিয়া গ্রামে।

------------------------------------------
আরো পড়ুন: প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩
------------------------------------------

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, বিআরটিসি পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে উপজেলার মাওয়া থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। সকাল ১০টার দিকে বাসটি চান্দেরবাড়ি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে নির্মাণাধীন বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই রহমান শেখ নামে এক নির্মাণ শ্রমিক মারা যান। আহত অপর দুই নির্মাণ শ্রমিককে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরশ আলী দেওয়ান নামে আরও এক শ্রমিকের মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কাজী মাকসুদা আরটিভি অনলাইনকে বলেন, গুরুতর আহত অবস্থায় দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

লৌহজং থানার উপপরিদর্শক (এসআই) মো. বায়েজীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়