• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে মোটেলে নারী পর্যটককে ধর্ষণের অভিযোগ

বান্দরবান প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৫

বান্দরবান শহরে মোটেলে নিয়ে এক নারী পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মোটেলের নৈশপ্রহরী মোহাম্মদ ওসমান গনিকে আটক করেছে পুলিশ।

গেল সোমবার রাতে শহরে প্রবেশ করার পথে মেঘলা এলাকার একটি পর্যটন মোটেলে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক চাঁদের গাড়ির চালক মোহাম্মদ রাসেল এখনও পলাতক রয়েছেন। তবে চাঁদের গাড়িটি পুলিশ জব্দ করেছে।

এই ঘটনায় ধর্ষণের শিকার তরুণী রাসেলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, হেলাল উদ্দিন নামের এক ব্যক্তি বান্ধবীকে নিয়ে ঢাকা থেকে বান্দরবানে বেড়াতে আসেন। গেল সোমবার তারা রাসেল নামে এক ব্যক্তির চাঁদের গাড়িতে করে সারা শহর ঘুরে বেড়ান। রাতে হেলাল তার বান্ধবীকে চাঁদের গাড়িতে রেখে ভাত কিনতে যায়। এসময় রাসেল এসে ওই তরুণীকে বলে হেলালকে পুলিশে ধরে নিয়ে গেছে। থানায় যেতে হবে। পরে তরুণীকে রাসেল প্রতারণা করে মোটেলে নিয়ে যায়। সেখানে নৈশপ্রহরী ওসমান গণির সহায়তায় মোটেলের ২০৫ নম্বর কক্ষে নিয়ে তরুণীকে আটকে রেখে ধর্ষণ করে রাসেল। পরে তরুণী বিষয়টি ফোনে তার বন্ধু হেলালকে জানায়। হেলাল পুলিশকে সঙ্গে নিয়ে মোটেল থেকে তরুণীকে উদ্ধার করে। এই ঘটনায় গতকাল মঙ্গলবার রাসেলকে আসামি করে একটি মামলা দায়ের করেছে ধর্ষণের শিকার তরুণী।

বান্দরবান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পর্যটন মোটেলের নৈশপ্রহরী মোহাম্মদ ওসমান গনিকে আটক করা হয়েছে। অভিযুক্ত রাসেল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
X
Fresh