DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

চিকিৎসক আকাশের স্ত্রী তিন দিনের রিমান্ডে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৬
ছবি-সংগৃহীত
চট্টগ্রামে স্ত্রীকে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আকাশের আত্মহত্যার ঘটনায় তার স্ত্রী ডা. তানজিলা হক মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরের দিকে মহানগর হাকিম মো. আল ইমরান খান শুনানি নিয়ে এ আদেশ দেন।

এর আগে ডা. আকাশের মা বাদী হয়ে আকাশের স্ত্রী মিতুসহ পাঁচজনের নাম উল্লেখ করে এবং আরও তিন/চারজনকে অজ্ঞাত আসামি করে আত্মহত্যার প্ররোচনার দায়ে মামলা করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বলেন, তানজিলা হক চৌধুরী মিতুর সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার আদালতে আবেদন জানানো হয়েছিল। সোমবার শুনানির নির্ধারিত দিনে শুনানি শেষে মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এই মামলায় মিতু ছাড়াও অন্যান্য আসামি হলেন- মিতুর মা শামীম শেলী (৪৯), বাবা আনিসুল হক চৌধুরী (৫৫), বোন সানজিলা হক চৌধুরী আলিশা (২১), মিতুর দুই ছেলে বন্ধু উত্তম প্যাটেল ও ডা. মাহবুবুল আলম (২৮)।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ ইনজেকশনের মাধ্যমে নিজের শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন।

আত্মহত্যার আগে স্ত্রীর সমালোচনা করে তিনি ফেসবুকে পোস্ট দেন। তিনি লিখেন, ‘ভালো থেকো, আমার ভালোবাসা তোমার প্রেমিকাদের (প্রেমিকদের) নিয়ে।’

জানা গেছে, ঘটনার দিন রাতে চিকিৎসক দম্পতির মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বৃহস্পতিবার ভোর চারটার দিকে বাসা থেকে বেরিয়ে বাবার বাড়িতে চলে যান তানজিলা।

পরে বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নগরের নন্দনকানন এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তানজিলাকে আটক করে। এছাড়া আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে আকাশের স্ত্রী-শ্যালিকা-দুই বন্ধুসহ ছয়জনকে আসামি করে মামলা করা হয়।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়