• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গ্রাম ছেড়েও বাঁচতে পারেননি রশিদ লস্কর

মাগুরা প্রতিনিধি

  ০৩ জানুয়ারি ২০১৯, ১২:১২

খুন আর হামলার ভয়ে অনেক আগেই গ্রাম ছেড়ে চলে গিয়েছিলেন রশিদ লস্কর (৫০)। তারপরেও বাঁচতে পারেননি। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করেছে। জানা গেছে নিহত রশিদ আওয়ামী লীগের একজন কর্মী।

মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রশিদ লস্কর শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামের জবেদ আলী লস্করের ছেলে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, রশিদ লস্কর ও তার স্ত্রী গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে কাশিনাথপুরে যাচ্ছিলেন। ইজিবাইক থেকে নামার সঙ্গে সঙ্গে একাধিক মোটরসাইকেলে আসা ৭-৮ জন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়।

এসময় স্থানীরা রশিদকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন জানান, শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। যা নিয়ে দুই গ্রুপের মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর ও লুটপাট ঘটে আসছে।

তিনি বলেন, এ সংঘর্ষে ইতোপূর্বে একাধিক হত্যাকাণ্ড ঘটেছে। পঙ্গুত্ব বরণ করেছেন অনেকে। যে কারণে রশিদ লস্কর ৭-৮ বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ হত্যাকাণ্ড গজদুর্বা গ্রামের সামাজিক বিরোধের কোনও যোগসূত্র আছে কিনা পুলিশ তা তদন্ত করছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে সার্ভিসের গাড়িতে হামলা
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
X
Fresh