• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় ভোট চাইলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

  ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:১৪

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নৌকা মার্কায় ভোট চাইলেন।

বৃহস্পতিবার বেলা একটার দিকে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই ভোট চান।

এসময় তিনি আরও বলেন, আমি অসুস্থতার কারণে নড়াইল যেতে পারিনি। আপনারা স্বাধীনতার পক্ষে থেকে নৌকা মার্কায় ভোট দিবেন। মাননীয় প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখবেন।

একই ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে মাশরাফির জন্য নড়াইল-২ আসনের ভোটারদের কাছে ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী বলেন, মাশরাফি হিরার টুকরা সোনার ছেলে। তার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দেবেন এবং নৌকাকে বিজয়ী করবেন।

নির্বাচনী এলাকায় মাশরাফি না থাকা প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, পায়ের ব্যথার জন্য মাশরাফি নড়াইল যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি। বলেছি তুমি খেলা নিয়ে ভাব। খেলায় আমাদের বিজয় এনে দাও।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন, মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ফয়জুর আমীর লিটু, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শওকতুজ্জামান সৈকত।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন্দ্রে ভোট দিতেন না উত্তম কুমার, মহানায়কের জন্য ছিল যে ব্যবস্থা
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
X
Fresh