• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ধামরাইয়ে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ডিসেম্বর ২০১৮, ২১:৫০

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে ধামরাই উপজেলার কেলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাভারের আশুলিয়া থানার সিন্ধুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে গণবিশ্ববিদ্যালয়ের ছাত্র মৃদুল হোসেন, একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মানিক হোসেন ও মোমিন সিকদারের ছেলে এসএসসি পরীক্ষার্থী আবু কাউসার হোসেন হৃদয়। তারা সবাই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

নিহত হৃদয়ের দাদা আব্দুল বাছেদ জানান, মোটরসাইকেল মেরামত করার কথা বলে বিকেল ৩টার দিকে তিন বন্ধু মিলে বাড়ি থেকে বের হয়। তবে তারা কোথায় যাবে তা বলে যায়নি।

স্থানীয়রা জানান, মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো জ-১১-৩০৯০) সঙ্গে সাভারগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি তিন আরোহীসহ মোটরসাইকেলটিকে প্রায় ৫০ গজ টেনেহিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা আরটিভি অনলাইনকে বলেন, ঢাকা থেকে মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের একটি বাস জয়পুরা সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের তিনজন আরোহী মারা যান। খবর পেয়ে পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
X
Fresh