• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

সকালে গ্রেপ্তার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার প্রতিনিধি

  ১৮ নভেম্বর ২০১৮, ১০:৫৩

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফরিদ আলম ওরফে ডাকাত আলম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ নেঙ্গুরবিল এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত আলম দক্ষিণ নেঙ্গুরবিল গ্রামের আবদুল খাদের ওরফে পেরান খাদেরের ছেলে। তার বিরুদ্ধে দুইটি ইয়াবা, দুইটি অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। তিনি তালিকাভুক্ত শীর্ষ ডাকাত ও মাদক ব্যবসায়ী এবং বহুল আলোচিত রোহিঙ্গা ডাকাত আবুল হাকিমের সহযোগী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, পুলিশের একটি দল শনিবার সকালে টেকনাফের দক্ষিণ নেঙ্গুরবিল গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ফরিদ আলম ওরফে ডাকাত আলমকে (৪০) গ্রেপ্তার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন তার নেতৃত্বে ভুল মাঝি নামে একটি বাহিনী মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে ওই এলাকা দিয়ে খালাস করছে। পরে তাকে নিয়ে সেখানে অভিযানে গেলে ভুলু বাহিনী পুলিশকে লক্ষ্যে করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। একপর্যায়ে হামলাকারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত আলমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেনে, এ ঘটনায় আহত তিন পুলিশ সদস্যকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১টি বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 
সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে
বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত বেড়ে ৪ 
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ১
X
Fresh