• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেহেরপুরে পরকীয়ার জেরে কৃষককে কুপিয়ে খুন

মেহেরপুর প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৮
কৃষক রানা মিয়ার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম

মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে রানা মিয়া (৪২) নামের এক কৃষককে পরকীয়ার জেরে কুপিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রানা মিয়ার প্রেমিকা সন্দেহে একই গ্রামের শাহানুর খাতুন (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গ্রামের মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রানা মিয়া কলাইডাঙ্গা গ্রামের হিসাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামের মাঠে রানা মিয়ার কলাক্ষেতের পাশে ভেড়া চরাতে যায় শাহানুর খাতুন। ভেড়া চরানোর এক পর্যায়ে রানা মিয়া মাঠে গেলে দু’জনে নির্জনে বসে। এ সময় শাহানুরের ছেলে ও সঙ্গীয় এক যুবক রানার উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তারা তার ঘাড়, গলা, বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে পালিয়ে যায়। পরে রানার পরিবারের সদস্যরা তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও শাহানুর খাতুনকে আটক করে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, আটক শাহানুর খাতুন হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। পরকীয়ার কারণে শাহানুরের ছেলে ও তার এক বন্ধু মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, কমেছে শ্রমজীবীদের আয়
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, ব্যাহত হচ্ছে ফসল ঘরে তোলার কাজ 
মেহেরপুরে গরমে বেড়েছে শরবতের চাহিদা, যত্রতত্র দোকান
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, দুশ্চিন্তায় বোরো ধান চাষিরা
X
Fresh